Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাকের পলিপাস অপারেশন করতে গিয়ে রোগীর মৃত্যু,ক্লিনিকের সবাই পলাতক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৮:৪৩ পিএম

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় নাকের পলিপাস অপারেশন করতে গিয়ে রুহুল আমিন (৩০) নামের এক রোগীর মৃত্যু হয়েছে। ভুল অপারেশনে রোগীর মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন তার স্বজনেরা।

ঘটনার পর ক্লিনিক বন্ধ করে সংশ্লিষ্ট সবাই পালিয়েছেন।
শনিবার (২৪ সেপ্টেম্বর) ফরিদপুরের ভাঙ্গার দেশ ক্লিনিক নামের একটি ক্লিনিক এ ঘটনা ঘটে।


পলিপাসের অপারেশনে মৃত্যু হওয়া রুহুল আমিন উপজেলার ত্রিপাগদী এলাকার আব্দুর রব মাতুব্বরের ছেলে।

জানা যায়, মো. মারুফ শাহরিয়ার নামের এক চিকিৎসক ভাঙ্গা সদরে অবস্থিত দেশ ক্লিনিকে প্রতি শুক্রবারে অপারেশন করেন।

২৩ সেপ্টেম্বর রুহুল আমিনের নাকের পলিপাসের অপারেশন করাতে ওই ক্লিনিকে যান তার স্বজনরা। পরে চিকিৎসক মারুফ তার নাকের অপারেশন করেন। কিছু সময় পর তার মৃত্যু হয়।

এব্যাপারে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহসিন উদ্দিন ফকির গনমমাধ্যম কে বলেন, ঘটনাটি মৌখিকভাবে আমি শুনেছি।

তবে রোগীর স্বজনদের পক্ষ থেকে কেউ আমাকে মৌখিক কিংবা লিখিত কোনো অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে ফরিদপুরের সিভিল সার্জনের সঙ্গে কথা বলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম গনমমাধ্যম কে বলেন, নাকের পলিপাস অপারেশন করতে গিয়ে রুহুল আমিন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

মৃত্যুর পর থেকে ক্লিনিকটি বন্ধ করে সবাই পালিয়ে গেছে। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পলাতক

২৭ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ