Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীর আত্মহত্যা শিক্ষক পলাতক

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

কুমিল্লায় আদর্শ সদর উপজেলার কালির বাজার ইউপি উচ্চ বিদ্যালয়ের নাঈম হোসেন নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার বল্লভপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নাঈমের সহপাঠিরা জানায়, বুধবার বিদ্যালয়ে ক্লাস চলাকালীন সময়ে নাঈমসহ আরো তিন শিক্ষার্থী কালির বাজারের সেলুনে চুল কাটতে যায়। চুল কেটে ক্লাসরুমে ফেরত এলে প্রধান শিক্ষক মিজানুর রহমানের কানে যায় বিষয়টি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, নাইমসহ ওই তিনজনকে বেত্রাঘাত করে। পরে নাঈমের অভিভাবককে বিদ্যালয়ে ডেকে এনে অপমান করে এবং নাঈমকে টিসি দেওয়ার হুমকি প্রদান করেন।
প্রধান শিক্ষকের এমন হুমকি সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে নাঈম। নাঈম হোসেন বল্লভপুর গ্রামের প্রবাসী আমির হোসেনের ছেলে। এ ঘটনায় এলাকায় তুমুল উত্তেজনা বিরাজ করছে।

এদিকে ঘটনার পর থেকে বেত্রাঘাত করা প্রধান শিক্ষক মিজানুর রহমান আত্মগোপনে রয়েছেন বলে জানা গেছে। একাধিকবার ফোন করেও ওই শিক্ষকের মোবাইলে সংযোগ পাওয়া যায়নি।
এই বিষয়ে কুমিল্লা নাজিরা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল হাসান রুবেল বলেন, স্কুলে শাসন করায় সে আত্মহত্যা করেছে বলে জেনেছি। নিহত ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ