Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

শ্রীপুরে দু’দল গ্রামবাসীর মুখোমুখি সংঘর্ষে আহত ৩০

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৮ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার আলোচিত শ্রীকোল ইউনিয়নের ছোনগাছা গ্রামে শনিবার সকালে দু’দল গ্রামবাসীর মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থল থেকে দু’জনকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ছোনগাছা গ্রামের চাঁদ আলী মেম্বার ও তার প্রতিদ্বন্দ্বী হাবিবুর রহমান গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছে । এরই জের ধরে শনিবার সকাল ৯টার দিকে হাবিব গ্রুপের শাওন ইসলাম শান্ত (১২) ও স্বাধীন মন্ডল (১৩) নামের দুই শিক্ষার্থী প্রাইভেট পড়তে যাওয়ার সময় চাঁদ আলী মেম্বার গ্রুপের শিক্ষার্থীদের সাথে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এ ঘটনা শুনতে পেয়ে হাবিব গ্রুপের লোকজন ঢাল, সরকি, রাম দা,ছ্যান দা নিয়ে চাঁদ আলী গ্রুপের লোকজনের উপর হামলা চালায়। পরে উভয় পক্ষের লোকজন দেশীয় অন্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় উভয় গ্রুপের অন্তত ৩০জন আহত হয়। গুরুতর আহত আশরাফুল (৩০), খলিল সর্দার (৩৫), মিলন সর্দার (৩২), আক্কাচ (৫০), মনিরুল শেখ (৩০), জুয়েল শেখ (৩০), রুহুল মণ্ডল (৫০), শের আলী মন্ডল (৪০), নুরুল মন্ডল (৪২), তাইজো মণ্ডল (৪৮), রেজাউল মণ্ডল (৩৫), শাহীনুর মণ্ডল (৩২), পান্নু শেখ (৪০), শাওন ইসলাম শান্ত(১২), স্বাধীন মণ্ডল (১৩) কে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালেভর্তি করা হয়েছে। এদের মধ্যে রুহুল মণ্ডলের অবস্থা আশঙ্খাজনক।
এ বিষয়ে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ প্রিটন সরকার জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ