Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় গৃহবধূকে এসিড নিক্ষেপ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ২:২৯ পিএম

খুলনার কয়রা উপ‌জেলার ম‌হেশ্বরীপুর ইউ‌নিয়‌নের গিলাবা‌ড়ি কু‌চির মোড় নামক স্থা‌নে এক গৃহবধূর শরীরে এ‌সিড নি‌ক্ষে‌পের ঘটনা ঘ‌টে‌ছে। আজ শনিবার মধ্যরাতে শামীমা নাসরিন (৩৫) নামে ওই গৃহবধুর শরী‌রে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা এ‌সিড নি‌ক্ষেপ ক‌রে। তি‌নি স্থানীয় আব্দুল গফ্ফার গাজীর মে‌য়ে।

গৃহবধূ শামীমা নাসরিন ব‌লেন, নিজ শয়ন ক‌ক্ষে প্রতি‌দি‌নের মত রাতে তিনি ঘু‌মি‌য়ে প‌ড়েন। মাঝ রাতে আক‌স্মিক শরী‌রে প্রচন্ড জ্বালা পোড়ায় জে‌গে ওঠেন এবং চিৎকার দি‌য়ে বা‌ড়ির সকল‌কে ডাকেন। কারা এ‌সিড নি‌ক্ষেপ ক‌রে‌ছেন সেটা জা‌নেন না তি‌নি। ভোর সা‌ড়ে ৫ টার দিকে কয়রা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হয় তাকে।

হাসপাতা‌লের আবা‌সিক মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. সু‌জিত কুমার বৈদ‌্য ব‌লেন, তার অবস্থা আশংকাজনক নয়। তবে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

কয়রা থানার অফিসার্স ইনচার্জ এ.বি.এম.এস. দোহা বলেন, আইনানুগ ব‌্যবস্থা নেয়ার প্রস্তু‌তি চল‌ছে। এর আগে গত ১১ জুলাই সকালে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় প্রভাবশালীরা এই গৃহবধূকে বাড়ি থেকে টেনে হিচড়ে একটি গাছের সাথে বেধে বিবস্ত্র করে মারধর করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ