Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শৈলকুপায় চেয়ারম্যান ও বিদ্রোহী প্রার্থীর ৩৩ সমর্থক গ্রেফতার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৫ পিএম

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার যুগিপাড়া গ্রামে স্কুলের নিয়োগকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষের ঘটনায় ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর থেকে শুক্রবার সকাল পর্যন্ত মির্জাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তার ও স্থানীয় হাই স্কুলের নিয়োগকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে ওই ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ফিরোজ আহাম্মেদ ও একই দলের পরাজিত প্রার্থী শহিদুল ইসলাম টুলুর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ছয়জন আহত হন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে ঘটনায় জড়িত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় ৩৩ জনকে।
এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। মামলায় শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ