Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে গৃহবধু ধর্ষণের ঘটনায় থানায় মামলা: গ্রেফতার ১

কেরানীগঞ্জ (ঢাকা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৭:০৪ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ধর্ষণের অভিযোগে তিনজনের নাম উল্লেখ দক্ষিন কেন্দ্রে মামলা দায়ের করেছে ভুক্তভোগী এক গৃহবধু (২৫)।মামলার আসামিরা হলেন, ইসাহাক(৩৯),নিলা আক্তার (২০) ও তোফাজ্জল হোসেন (৪০)। এদের মধ্যে নিলা আক্তার ভুক্তভোগী নারীর পূর্ব পরিচিত ছিল। এই ঘটনায় তোফাজ্জল হোসেন নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হাজির হয়ে ভুক্তভোগী ওই গৃহবধূ নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি দায়ের করেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়, নিলা আক্তার মামলার আসামি তোফাজ্জল ও ইসহাক মিয়ার কাছে পূর্বের কিছু ধারের টাকা পায়। সে টাকা আনার জন্য ধর্ষণের শিকার ঐ নারী কে সাথে নিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানার মোল্লা বাজার খেয়া ঘাটের পাশে একটি ইটভাটায় নিয়ে যায়। পরবর্তীতে কৌশলে ওই নারীকে সেখানে রেখে নীলা আক্তার পালিয়ে চলে আসে। এরপর রাত আটটার দিকে আসামী তোফাজ্জল ও ইসহাক মিয়া ওই নারীকে জোরপূর্ব পালাক্রমে কয়েকবার ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে ওই নারী মোবাইল ফোনে তার স্বামীকে ঘটনা জানালে স্বামী রাত ১টার সময় ঘটনাস্থল গিয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসে।মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই আনোয়ার হোসেন জানান, এই ঘটনায় এজারভুক্ত এক নম্বর আসামি তোফাজ্জল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ