Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজাপুরে ডাকাতি মামলার প্রধান আসামী গ্রেফতার

রাজাপুর(ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৮:১৮ এএম

ঝালকাঠির রাজাপুরে ২০২১ সালের অক্টোবর মাসের শেষের দিকে উপজেলার চাড়াখালি এলাকায় অটোচালক মোঃ আলমগীর হোসেন মোল্লার বসত বাড়ীতে ডাকাতি সংগঠিত হয়। গভীর রাতে তার বসত ঘরের দরজা ভাঙ্গে অজ্ঞাতনামা ৫-৭ জন ডাকাত আলমগীরের পরিবারের লোকজনকে জিম্মি করিয়া স্বর্ণালঙ্কার ও গদ অর্থ সহ অনুমানিক ১ লক্ষ ৮৫ হাজার টাকার মালামাল লুট করে নিয়া যায়।

এ ঘটনায় রাজাপুর থানায় ডাকাতি মামলা রুজু করা হয়। রাজাপুর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মোস্তফা’ এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সোহেল সঙ্গীয় অফিসার সহ তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাতির ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত একাধিক ডাকাতি মামলার পলাতক আসামী মোঃ কামরুল হাওলাদার (৩৫) পাথরঘাটা থানার কাকচিড়া এলাকা থেকে গ্রেফতার করেন।

আটককৃত কামরুল হাওলাদার পার্শবর্তী ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া এলাকার মৃত সুলতান হাওলাদারের ছেলে।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় জানান, ভোররাতে পাথরঘাটা থানাধীন কাঁকচিড়া এলাকা থেকে আসামিকে আটক করা হয়। এ সময় আসামির দখলে থাকা ডাকাতির লুণ্ঠিত নগদ ৮০ হাজার টাকা এবং ডাকাতি ঘটনায় ব্যবহৃত বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ