Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে এরশাদুলের বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকসহ ৩ জন গ্রেফতার

লালমনিরহাট থেকে জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ৫:০৯ পিএম

লালমনিরহাটে মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেছে সদর থানা পুলিশ। ওই সময় ৩ জনকে গ্রেফতার করেছেন।
পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের আদর্শপাড়ায় সদর সার্কেল মারুফা জামানের নেতৃত্বে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম, এস আই নুর আলম সরকার ও এএসআই রফিক সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী এরশাদুলের বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করেন।
এ সময় ওই মাদক ব্যবসায়ীর বাড়ির কবুতরের বাসা ও কাঠের গাদাসহ বসতি বাড়ির বিভিন্ন স্থানে সুকৌশলে রাখা ১৪ গ্রাম হিরোইন, ৭৫ পিচ ইয়াবা, ৬৩ বোতল ফেন্সিডিল, ৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা, চার বোতল বিদেশি মদ এবং একটি মাদক পরিমাপ কারা ওয়েট মেশিন জব্দ করা হয়। এতে আটককৃতরা হলেন, এরশাদুল ( ৪০) তার বড় ভাই নুরুন্নবী (৪৫) ও মাদক ব্যবসায়ী এরশাদুলের স্ত্রী।
উক্ত এরশাদুল দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে হিরোইন, ইয়াবা, ফেনসিডিল, বিদেশী মদ ও গাঁজার ব্যবসা করে আসছেন। তার নামে সদর থনায় মাদক আইনে ৭ টি মামলাও রয়েছে।
এ ব্যাপারে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এরশাদুল আলম বিষয়টি নিশ্চিত করেন বলেন, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
মোঃ আইয়ুব আলী বসুনীয়া জেলা সংবাদদাতা,লালমনিরহাট তাং-২০-০৯-২০২২ মোবা-০১৮১৯৯০১৪৪৭

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ