Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

সীতাকুণ্ডে গাড়ি ধাক্কায় এক যুবকের মৃত্যু

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৮ পিএম

সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড এলাকায় গাড়ি চাপায় বিষ্ণু চন্দ্র মণ্ডল(২৫) নামক এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত যুবক ফরিদপুর জেলার ভাঙা উপজেলার নুরপুর গ্রামের অনিল চন্দ্র মণ্ডলের ছেলে। রবিবার দুপুর সোয়া ১টার দিকে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়বকুণ্ড এলাকায় এ ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, এদিন দুপুর আনুমানিক সোয়া ১টার উপজেলার বাড়বকুণ্ড বাজার এলাকার মহাসড়ক অতিক্রম করছিলেন বিষ্ণু। এসময় ঢাকা মুখী দ্রুতগামী একটি গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তার একটি পা থেতলে যায়। এতে ঐ স্থান থেকে এবং বিভিন্ন স্থানে রক্তাক্ত হয়ে গুরুতর জখমপ্রাপ্ত হন তিনি। এদিকে খবর পেয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার তুহিন হোসাইনসহ ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত্যু ঘোষণা করেন।
সীতাকুণ্ড ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ফায়ার ফাইটার তুহিন হোসাইন বলেম,এদিন এ দুর্ঘটনার খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে যুবকটিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তবে কোন গাড়িতে এ দুর্ঘটনা হয়েছে তা প্রত্যক্ষদর্শীরাও নিশ্চিত করতে পারেননি। সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানান,যুবকটিকে আশংকাজনক অবস্থায় ফায়ার সার্ভিস কর্মীরা হাসপাতালে নিয়ে আসার সাথে সাথে মারা যান তিনি। পরে তার পরিচয় নিশ্চিত হওয়ার পর বাড়িতে খবর দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবকের মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ