Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে ডাকাতি মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন সরদার আটক

মতলব(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২২, ৪:৪৩ পিএম

চাঁদপুরের হাইমচর উপজেলার ৪ নং নীল কমল ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক মোঃ সালাহ উদ্দিন সরদার ডাকাতীর মামলায় মতলব উত্তর উপজেলায় আটক হয়েছেন । মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ তাকে আটক করে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, ২০২১ সালের জুলাই মাসের ২ তারিখ একটি ডাকাতির ঘটনায় মোহনপুর থানায় ট্রলার মালিক সাদ্দামের অভিযোগের ভিত্তিতে একটি ডাকাতি মামলা হয়। মামলা নং ৩/১৩৮ তাং - ২/৭/২০২১। ঐ মামলায় গ্রেপ্তারকৃত আসামী সোহাগ বেপারী পুলিশি জিঞ্জাসাবাদে ডাকাতির ঘটনায় ৪ নং নীলকমল ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক, সাবেক চেয়ারম্যানকে অন্যতম আসামী হিসেবে স্বাকারোক্তি দিলে, তার স্বীকারোক্তী মোতাবেক আজ ১৭ সেপ্টেম্বর মতলব উত্তর উপজেলার মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির পুলিশ সালাহ উদ্দিন সরদারকে আটক করে ।

এ বিষয়ে মোহনপুর নৌ পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক বাবুল বালা সাংবাদিকদেরকে জানান , সাবেক চেয়াম্যান সালাহউদ্দিন সরদারকে একটি ডাকাতির মামলায় আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরন করা হবে ।

সালাহ উদ্দিন সরদারের গ্রেপ্তারের সংবাদে মহুর্তেই সামাজিক যোগাযোগ মাধমে ছয়লাব হয়ে গেছে। চেয়ারম্যান ও ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে মানুষের উপর নানাবিদ নির্যাতনের চিত্রও ফুটে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ