Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরানকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ৩:৫০ পিএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল ইমরানকে (২৭) কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার বেলা ১১টার দিকে আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর মাঠপাড়ায় এ ঘটনাটি ঘটে। নিহত আল ইমরান গোবিন্দপুর এলাকার জুড়োন আলীর ছেলে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, ঘটনার সময় আল ইমরান গোবিন্দপুর মাঠপাড়ার ব্যাংকার ফকরুলের বাড়ির সামনে বসে ছিল। এ সময় একটি মোটরসাইকেল যোগে ৩ জন দূর্বৃত্ত এসে তাকে ধারালো রাম দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে দ্রæত উদ্ধার করে প্রথমে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ফাতেমা ক্লিনিকে চিকিৎসা দিয়ে কুষ্টিয় সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুন বলেন, পূর্ব শক্রতার জেরে আল ইমরানকে ৩ জন দুর্বৃত্ত শরীরের বিভিন্ন অংশে ধারালো রাম দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এতে অতিরিক্ত রক্তক্ষণে তার মৃত্যু হয়। আসামিদের সনাক্ত করা হয়েছে এবং তাদেরকে আটকের জন্য পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ