Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীতে ঔষুধ ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১:০৩ পিএম

পটুয়াখালীতে ইউসুফ মৃধা (৫৭) নামে এক ঔষুধ ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার ইটবাড়ীয়া ইউনিয়নের ১ নং ব্রীজ সংলগ্ন দূর্গাপুর এলাকা এ ঘটনা ঘটে। দুর্গাপুর গ্রামের বাসিন্দা ইসমাইল মৃধার ছেলে ইউসুফ মৃধার ১নং ব্রীজ বাজারে ঔষুধের দোকান ছিল।
পুুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে কে বা কাহারা ব্যাবসায়ী ইউসুফ মৃধাকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। দূর্বৃত্তরা উপুর্যপরী কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে রাস্তার পাশে ফেলে রেখে যায় তাকে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে নিয়ে আসে পুলিশ।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান জানান, নিহত ইউসুফ মৃধা ১নং ব্রীজ বাজারে ঔষুধের দোকান করতেন। বাড়ী ফেরার পথে অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে কোপের জখম রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ