Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী চট্রগ্রাম থেকে গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২২, ২:৩৩ পিএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সাহাকে (৫০) চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাবÑ ১১ এর একটি টিম। বৃহষ্পতিবার রাতে তাকে গ্রেফতার করে আড়াইহাজার থানায় সোপর্দ করা হয়। সাহা আড়াইহাজার উপজেলার গোপালদী পৌর সভার মোল্লারচর গ্রামের আফাজউদ্দিনের ছেলে।

র‌্যাবÑ১১ জানায়, ১৯৯৭ সালে একই গ্রামের আসমা নামে এক পিঠা বিক্রেতা মহিলাকে হত্যার বিষয়ে দায়েরকৃত মামলার আসামী সাহা। তার বিরুদ্ধে ১৩ এপ্রিল ২০২২ তারিখে অতিরিক্ত জেলা দায়রা জজ ২য় আদালত, নারায়ণগঞ্জÑ যাবজ্জীবন সাজা ও ১০ হাজার টাকা জরিমানার রায় দেন।

র‌্যাব আরো জানায়, হত্যাকান্ডটি সংঘঠিত হওয়ার পর থেকে পরিবার পরিজন নিয়ে তিনি চট্টগ্রামের একটি এলাকায় আত্মগোপন বসবাস করে আসছিল। গোপনে খবর পেয়ে বৃহষ্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে র‌্যাব। তাকে ওই দিনই আড়াইহাজার থানায় হস্তান্তর করা হলে শুক্রবার তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ