Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় জেলা পরিষদের চেয়ারম্যান পদে ৩ জন সদস্য পদে ২৬ জন পুরুশ ৩ জন মহিলার মনোনয়ন পত্র দাখিল

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫১ পিএম

মাগুরা জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন বিগত নির্বাচনের বিজয়ী মাগুরা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু। তার বিরুদ্ধে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন ছাত্রলীগের সাবেক দুই নেতা-কর্মী।

মনোনয়ন পত্র জমা দানের শেষ দিন ১৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পঙ্কজ কুমার কুন্ডু দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন। এরপর বিকেল পৌনে ৩টার দিকে জেলার শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিহাদ মিয়া এবং ছাত্রলীগ কর্মী শরীয়াতউল্লাহ রাজন চেয়ারম্যান পদে তাদের মনোনয়ন পত্র জমা দেন।
দলীয় প্রার্থীর বিপক্ষে মনোনয়ন পত্র জমা দানের বিষয়ে শরীয়াতউল্লাহ রাজন বলেন, জেলার সবখানে প্রকৃত আওয়ামী লীগ নেতা-কর্মীরা বঞ্চিত হচ্ছে। তারই প্রতিবাদে এবং দলীয় নেতা-কর্মীদের দলে ফিরিয়ে আনার লক্ষ্য নিয়ে নির্বাচনে অংশ নিয়েছি। নির্বাচিত হলে জেলার সার্বিক উন্নয়নেও কাজের সুযোগ পাবো।
অপর প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা জিহাদ মিয়া বলেন, দলের মধ্যে কোনো গণতন্ত্র নেই। বিধায় অবহেলিতদের পক্ষে প্রতিবাদ হিসেবে নির্বাচনে অংশ নেয়া।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাগুরা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু বলেন, আমার সঙ্গে দলের সকল স্তরের নেতা-কর্মীরা রয়েছে। নির্বাচিত হলে বিগত সময় থেকে শুরু করা উন্নয়নমূলক কাজ আরো এগিয়ে নিয়ে যাওয়ার সুযোগ থাকবে।
নির্বাচনে সাধারণ সদস্য পদে ২৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ