Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আতাউল মাহমুদের মনোনয়ন পত্র সংগ্রহ

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৮, ১২:০৩ এএম

টাঙ্গাইল-৮ (সখিপুর-বাসাইল) আসনে আ.লীগ মনোনয়ন-প্রত্যাশী, বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আ.লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ গতকাল রোববার রাজধানীর ধানমন্ডি কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। তিনি মনোনয়নপত্র সংগ্রহ করায় বাসাইল-সখিপুরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীরা আনন্দ মিছিল করেছে। তাঁর নেতা-কর্মী ও সাধারণ ভোটাররা জানান সবদিক থেকে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বাসাইল-সখিপুরের একমাত্র যোগ্য প্রার্থী। সখিপুর-বাসাইল উপজেলার মধ্যে একমাত্র কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ।

মনোনয়ন পাওয়ার ব্যাপারে ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ বলেন, গত উপ-নির্বাচনে আমার মনোনয়ন পাওয়ার সম্ভাবনা ছিলো, কিন্তু মানবিক বিবেচনায় মরহুম নেতার পরিবার থেকেই মনোনয়ন দেয়া হয়েছিলো। এবার সবদিক থেকে বিবেচনা করে যোগ্যতা ও জনপ্রিয়তার ভিত্তিতে মনোনয়ন দেয়া হবে। বাসাইল-সখিপুরের পরিবর্তনের জন্য পরিবর্তন প্রয়োজন। আর এ নির্বাচনে দুই উপজেলার তৃণমূল নেতা-কর্মী থেকে শুরু করে সবাই আমার প্রতি আস্থাশীল, আমিও এ বিশ্বাস ও আস্থার মূল্য দিতে চাই। তাই এই আসনে আমিই আ.লীগ থেকে মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী এবং দৃঢ়ভাবে বিশ্বাস করি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়ন পত্র সংগ্রহ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ