Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

শরীয়তপুরে আন্তঃজেলা চোর চক্রের ৪ বধির সদস্য গ্রেফতার

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৮ পিএম

আন্তঃজেলা চোর চক্রের বাক ও শ্রবণ প্রতিবন্ধি চার সদস্যকে গ্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ। বিষয়টি পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার বিকেল চারটায় প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের জানিয়েছেন পুলিশ সুপার মো. সাইফুল হক।
গ্রেফতারকৃত আসামীরা হলেন বগুড়া জেলার শাহাজাহানপুর থানার সুজাবাদ গ্রামের হেলাল হোসেন, সদর থানার মালতিনগর গ্রামের রায়হান, রাজধানীর খিলগাঁও এলাকার সাইফুদ্দিন খালেদ জুয়েল ও শরীয়তপুর সদর উপজেলার ধানুকা গ্রামের আবুল কাশেম মোল্যা। গ্রেফতারকৃতদের কাছ থেকে চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।
জানাগেছে, শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ হুমায়ুন কবির এর তুলাসারের বাসা থেকে ল্যাপটপ ও মোবাইল চুরি হয়। সেই বিষয়ে ৭ জুলাই পালং মডেল থানায় মামলা হয়। মামলার সুত্র ধরে পালং মডেল থানার পুলিশ পরিদর্শক আতিক উল্লাহ ও উপ-পরিদর্শক রাজিব অভিযানে নামে। তথ্য প্রযুক্তির ব্যবহার করে বিভিন্ন জেলা থেকে আসামীদের গ্রেফতার করা হয়।
প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপারর ভাস্কর দাস, ডিআইও-১ শাহরিয়ার হাসান ও পালং মডেল থানা অফিসার ইনচার্জ মো. আক্তার হোসেন উপস্থিত ছিলেন।

ছবির ক্যাপশন : পুলিশের হাতে গ্রেফতার আন্ত:জেলা চোর চক্রের ৪ সদস্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ