Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যস্ত সড়কে স্বস্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩০ পিএম

ঢাকা-বমানবন্দর-গাজীপুর সড়ক গত কয়েকদিন ধরে যানজটে অচল ছিলো। এ কারণে স্থবির হয়ে পড়েছিল রাজধানী। উন্নয়ন কাজের খোঁড়াখুঁড়ি, সেই সঙ্গে বৃষ্টিপাতের কারণে এই অবস্থার সৃষ্টি হয়েছিল। তবে সপ্তাহের শেষ দিনে এসে স্বস্তি মিলেছে বিমানবন্দর সড়কে।

আজ রাজধানীর মহাখালী থেকে উত্তরা রাজলক্ষ্মী পর্যন্ত যানচলাচল স্বাভাবিক রয়েছে। সকাল থেকে রাস্তার দুপাশে কোথাও যানজটের সৃষ্টি হয়নি। যাত্রীরা স্বাচ্ছন্দ্যে গন্তব্যে যেতে পারছেন।

উত্তরাগামী এক যাত্রীরা বলেন, তেজগাঁও থেকে প্রতিদিন উত্তরা আসতে তিন ঘণ্টা সময় এখন লাগছে ১৫ মিনিট। গত দুই দিন রাস্তার অবস্থা খুব খারাপ ছিলো।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ সূত্রে জানা যায়, সকাল থেকে আজ বৃষ্টি না হওয়ায় রাস্তায় আর পানিবদ্ধতা সৃষ্টি হয়নি। ফলে গতকালের মতো আর ধীরগতিতে না চলে স্বাভাবিক গতিতে যানচলাচল করছে। ফলে রাস্তায় আজ স্বাভাবিক অবস্থা রয়েছে।

ডিএমপির উত্তরা ট্রাফিক বিভাগের বিমানবন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) সাখাওয়াত হোসেন সেন্টু বলেন, সকাল থেকে যানচলাচল স্বাভাবিক রয়েছে বিমানবন্দর সড়কে। রাস্তায় পানিবদ্ধতা না থাকায় গাড়ি স্বাভাবিক গতিতে চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ