Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে শিশু ধর্ষণ মামলার আসামি নরসিংদীতে গ্রেপ্তার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৪ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ১১ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামি এনামুল হক খোকন (৫৫) গ্রেফতার করেছে দোয়ারাবাজার থানা পুলিশ। মঙ্গলবার সকালে ঢাকার নরসিংদী মডেল থানার বাসাইল এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। মঙ্গলবার সন্ধ্যায় দোয়ারাবাজার থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতার এনামুল হক খোকন উপজেলার লক্ষীপুর ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত. আব্দুল আউয়াল ছেলে।

মামলা সুত্রে জানায়, (৩১ আগস্ট) বুধবার রাতে ৮ ঘটিকায় বাড়ির পাশে ছালেক মিয়ার বসত ঘর থেকে টিভির অনুষ্ঠান দেখে বাড়ি ঘরে আসার সময় বিদ্যুত চলে যায়। এই সময় লম্পট এনামুল হক খোকন নিজের ঘরে যাওয়ার পথে মুখ চেপে ধরে বাড়ির পাশে একটি নির্জন ঝোপে নিয়ে তাকে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে স্থানীয় নোয়াপাড়া গ্রামের এনামুল হক খোকনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দোয়ারাবাজার থানায় একটি মামলা দায়ের করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দায়িত্বে থাকা এস আই (নিঃ) মিজানুর রহমান জানান, শিশুর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামি এনামুল হক খোকনকে গ্রেপ্তার করেছি। পরে তাঁকে বুধবার সকালে সুনামগঞ্জে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ