Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে চোরাই মোটর সাইকেলসহ চোর চক্রের ৭ সদস্য আটক

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৯ পিএম

 লক্ষ্মীপুরে তিনটি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করেছে পুলিশ।আটককৃতরা সিপাত, পারভেজ, রুবেল, রিশাদ, রিয়াদ, সোহেল, সুমন তারা সবাই রামগঞ্জ উপজেলার বাসিন্দা।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মিট দ্যা প্রেসে পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ এ তথ্য জানান।

পুলিশ জানায়, একটি মোটরসাইকেল চুরির মামলার পরিপ্রেক্ষিতে গত ১২ সেপ্টেম্বর সকাল নয়টায় রামগঞ্জ পৌর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় একটি মোটরসাইকেলের কাগজপত্র চাইলে কাগজপত্র দিতে না পারায় রুবেলকে আটক করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে তাদের হেফাজত থেকে চুরি হওয়া মোটরসাইকেল তিনটি উদ্ধার করা হয়। পরে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বাকি ছয়জনকে আটক করা হয়।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, আসামিদের বিরুদ্ধে আগে থেকেই একাধিক চুরির অভিযোগে বিভিন্ন থানায় মামলা রয়েছে।

মিট দ্যা প্রেসে এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মংনেথোয়াই মারমা, ডিআইও-১ আজিজুর রহমান মিয়া, সদর থানার ওসি মোস্তফা কামাল, ডিবি ওসি শাহাদাত হোসেন টিটো প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ