Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যবিপ্রবির উপাচার্য করোনায় আক্রান্ত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৭ পিএম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য ও একুশে পদকপ্রাপ্ত বিজ্ঞানী অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর কাশিসহ কিছু শারীরিক জটিলতা থাকলেও তিনি মোটামুটি সুস্থ আছেন। রবিববার সকালে যবিপ্রবির জিনোম সেন্টারের সহযোগী পরিচালক ও অণুজীবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. ইকবাল কবীর জাহিদ এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন যবিপ্রবি ক্যাম্পাসের বাসভবনে থেকে বিশ^বিদ্যালয়ের সাবেক প্রধান চিকিৎসা কর্মকর্তা (সিএমও) ডা. দীপক কুমার মন্ডলের অধীনে চিকিৎসা গ্রহণ ও ঔষধ সেবন করছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায়, করোনাকালীন স্বাস্থ্যবিধি অনুযায়ী আগামী ৭ দিন তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে থাকবেন। এ ছাড়া চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী, শারীরিক উপস্থিতিতে তিনি সব ধরনের দাপ্তরিক সভা, পারস্পারিক সাক্ষাৎকারসহ কোনো কিছুতে অংশগ্রহণ করতে পারবেন না। করোনা ভাইরাসের দুই ডোজ টিকা ও বুস্টার ডোজ নেওয়া অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন প্রথমবারের মতো করোনায় আক্রান্ত হলেন। তাঁর আশু রোগ মুক্তির জন্য তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনায় আক্রান্ত

১৫ সেপ্টেম্বর, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ