Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

শিবচরে গতকাল সকালে শুভ হাওলাদার (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রের সামনে কুপিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। আহত অবস্থায় শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেও রক্তক্ষরণ বন্ধ করতে না পারায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। আহত শুভ ভাঙ্গা উপজেলার আলী মিয়া হাওলাদারের ছেলে।
জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে শুভ হাওলাদারের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। সে দত্তপাড়া টি.এন একাডেমির বাণিজ্য বিভাগের ছাত্র। সকাল সাড়ে ৯টায় শুভ হাওলাদার শেখ ফজিলাতুন্নেসা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করছিল। এ সময় কথিত সন্ত্রাসী নাহিদ মালসহ ২জন শুভকে ডাক দেয়। পুকুর পাড়ে নিয়ে প্রকাশ্যে সন্ত্রাসী নাহিদ মাল কোমর থেকে চাইনিজ কুড়াল বের করে শুভকে এলোপাতাড়ি কোপাতে থাকে। শুভর পা গুরুতর জখম হয়। স্থানীয় লোকেরা তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। হামলাকারী নাহিদ মাল উপজেলার দত্তপাড়ার বাজেহারচর গ্রামের সোহরাবউদ্দিন মালের ছেলে। অপর হামলাকারী মুখোশ দিয়ে থাকায় নাম ঠিকানা জানা যায়নি।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা: ইমদাদুল হক জানান, ধারালো অস্ত্রের আঘাতে ডান পায়ের হাটু গুরুতর জখম হয়েছে। ডান পায়ের রগ কেটে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জরুরী ভিত্তিতে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। শিবচর থানার ওসি জাকির হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ