Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বাপ ছেলে জখম

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:১৫ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের হামলায় মো.বেল্লাল ফকির (৩৫) নামে এক যুবক গুরুতর জখম হয়েছে। তাকে রক্ষা করতে গিয়ে তার বৃদ্ধ পিতা মো.সত্তার ফকির(৮০) আহত হয়। তাৎক্ষনিক স্থানীয়রা তারদেকে উদ্ধার করে কলাপাড়া হাপাতালে ভর্তি করেছে। এদের মধ্যে মো.বেল্লাল ফকিরকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল রেফার করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা১১ টার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের গন্ডামারি গ্রামে। ব্যাপারে আহত মো.বেল্লাল ফকিরের ছোট ভাই মো.জহিরুল ফকির বাদি হয়ে নুরুল ইসলাম ফকির, ওহিদুল ফকির ও রহমান ফকিরকে আসামির করে থানায় একটি আভিযোগ দায়ের করেন। পুলিশ এঘটনায় আহত বেল্লাল ফকির চাচাতো ভাই ওহিদুলকে আটক করেছে।

কলাপাড়া থানার ওসি মো.জসিম বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান আব্যাহত রয়েছে। বুধবার গ্রেফতারকৃতকে আদালেত সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ