Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

জগন্নাথপুরে নালা নিয়ে বিরোধে সংঘর্ষ : আহত দু পক্ষের ৫ জন :আটক ৫

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৪:১০ পিএম

সুনামগঞ্জের প্রবাসী অধ্যূষিত জনপদ জগন্নাথপুরে হাওরের জমিতে পানি চলাচলের নালাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ৫ জন। আজ বুধবার (৪ জানুয়ারি) সকালে উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের নলুয়ার হাওরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি ঘটনাস্থলে গিয়ে শান্ত করেন পরিস্থিতি।

স্থানীয় সূত্র জানায়,
জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের নলুয়ার হাওরের জমিতে পানি চলাচলের নালাকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য হিরা মিয়া ও মনু মিয়ার পক্ষের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। এর জেরে উভয়পক্ষের লোকজন আজ সকালে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ৫ জনকে আটক করেছে পুলিশ। আহতদের মধ্যে ময়নুল হককে ভর্তি করা হয়েছে।সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে। পুলিশ মোতায়েন রয়েছে এলাকায় ।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, পানি চলাচলের নালা নিয়ে হয়েছে সংঘর্ষ । পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি শান্ত করেছে। আটক করা হয়েছে দুইপক্ষের ৫ জনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিরোধে সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ