Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি হাসান সভাপতি, রানা সাধারণ সম্পাদক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ২:৩৭ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। হাসান মাহমুদকে সভাপতি এবং রানা আহমেদকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট ওই কমিটি করা হয়। রোববার ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন ও সাধারণ সম্পদাক হুমায়ুন কবির স্বাক্ষরিত ওই কমিটি ঘোষণা করেন। তবে সোমবার সন্ধায় তাদের দেয়া স্বাক্ষরিত ওই কমিটি প্রকাশ করা হয়। এদিকে কমিটি প্রকাশের পর আনন্দ মিছিল করেছে উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগের নেতাকর্মীরা। মিছিল শেষে তারা মিষ্টি বিতরণ করেন।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে রয়েছে- সভাপতি হাসান মাহমুদ, সহ-সভাপতি- ইয়াসিন আরাফাত, রিদম আহমেদ মোস্তাকিম, শেখ ওয়ালি উল্লাহ্ রাসেল, অর্ণব হোম চৌধুরী, ফরিদুল ইসলাম বাবু, আতিকুল ইসলাম দোলন, রাফিউল করিম মিঠুন, জাকিরুল ইসলাম রবিন, রাইকুল ইসলাম রাহুল, ওলি উল্লাহ্, শাহ্ আলম, আতিকুর রহমান আতিক, মিজানুর রহমান সাগর, দেলোয়ার হোসাইন, আব্দুল্লাহ্ আল রাফি, জিয়াউল হক সামাদ, নূর হামিদ রুশো, সাধারণ সম্পাদক- রানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক- আল আমিন আকন্দ, আল ইমরান গণি ভূঁইয়া হীরা, রিয়াজুল আলম শাহীন, মাহমুদুল হাসান সুমন, ওয়াহীব ইসতিয়াক পূর্ণ, মাহমুদুল হাসান রাকিন, সাংগঠনিক সম্পাদক- আবুল বাশার হৃদয়, জাকারিয়া হোসাইন হিমেল, প্রীতিরাজ বর্মন অন্তু, তাজরিয়ান রাকিব, জিনেদিন জিদান, আরাফাতুল্লাহ্ নিলয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ

২০ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ