Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

আরেক আসামী রাকিব গ্রেপ্তার, ৭দিনের রিমান্ড আবেদন

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ২:০৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে মাদ্রাসা ছাত্র সিফাত (১৩) হত্যা মামলায় রাকিব হাসান (১৮) নামে আরেক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে ৭দিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে টাঙ্গাইল আদালত চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে। রাকিব হাসান উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের বাবুল হোসেন মৃধার ছেলে।
পুলিশ জানায়, রাকিব হাসান অন্য একটি মামলার হাজিরা দেওয়ার উদ্দেশ্যে সোমবার টাঙ্গাইল আদালতে যায়। আগে থেকেই খবর পেয়ে পুলিশ আদালত চত্বরে অবস্থান নেয়। বিকেলের দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। এদিকে ৭ দিনের রিমান্ড আবেদন করে রাকিব হাসানকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) আবু সাইদ জানিয়েছেন।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, রাকিবসহ এই হত্যা মামলায় মোট তিনজনকে গ্রেপ্তার করা হল। বাকি আসামীদের গ্রেপ্তারে পুলিশের জোর প্রচেষ্টা অব্যাহত আছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ