Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৩:১০ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের উত্তর মধ্যপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুলক শেখ (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সোমবার সকাল ৮ টার দিকে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। সে উত্তর মধ্যপাড়া গ্রামের সিদ্দিক শেখের ছেলে।
এলাকাবাসী জানান পুলক একজন দিন মজুর, সে বিভিন্ন মানুষের গাছ কাটা, গাছের ডাল-পালা কাটার কাজ করে। সে লেবার হিসাবে একই গ্রামের সুলতান শেখের ছেলে কুদ্দুস শেখের বাড়ির কড়ই গাছ কাটতে যায়। সেখানে গাছের পাশ দিয়ে ১১ কেভি বিদ্যুতের লাইন রয়েছে। তাই সে গাছে উঠতে চায় নাই। পরে কুদ্দুস শেখ জোর করায় সে গাছে উঠে।
সিরাজদিখান পল্লী বিদ্যুৎ তালতলা অভিযোগ কেন্দ্রের ইনচার্জ মো. ওয়ারেস শামিম জানান, আমাদের না জানিয়ে বিদ্যুতের লাইন বন্ধ করার অনুমতি না নিয়ে, ছেলেটিকে কুদ্দুস শেখ জোড় করে গাছ কাটতে বাধ্য করেছে। বিষয়টি উর্ধতন কর্মকর্তাকে জানিয়েছি।
সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি , লাশ মুন্সীগঞ্জ মর্গে পাঠানোর প্রক্রিয়া দিন , ময়না তদন্তের রিপোর্ট এলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৫ ডিসেম্বর, ২০২২
১৫ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ