Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী আর নেই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৪ এএম

অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ মারা গে‌ছেন। দীর্ঘদিন ধ‌রে ক‌্যানসা‌রের স‌ঙ্গে লড়াই ক‌রে রোববার (৪ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের সময় সকাল ১১টা ৫৭ মিনেটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আনিসুর রহমান মিলন তার ফেসবু‌কে এক স্ট‌্যাটা‌সে বলেন, আমার স্ত্রী পলি আহমেদ আজ সকালে ক্যালিফোর্নিয়ার একটি হাসপাতালে মারা গে‌ছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এ খবর প্রকা‌শ্যে আসার পর শো‌বিজ অঙ্গ‌নের অ‌নে‌কে সোশ‌্যাল মি‌ডিয়ায় শোক প্রকাশ করেছেন। ইপ‌শিতা শবনম শ্রাবন্তী, রওনক হাসান, পূ‌র্ণিমা, না‌জিয়া হক অর্ষা, হৃ‌দি হকসহ অ‌নে‌কে প‌লি আহ‌মে‌দের বি‌দেহী আত্মার শা‌ন্তি কামনা ক‌রে‌ছেন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাস কর‌তেন প‌লি আহ‌মেদ। দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন, ওখানেই চিকিৎসা চল‌ছিল তার। এজন‌্য গত কয়েকবছর বাংলা‌দেশ-যুক্তরাষ্ট্র যাতায়াত ক‌রে কে‌টে‌ছে মিল‌নের সময়। স্ত্রী‌কে সময় দেওয়ার জন‌্য অভিনয়ে অনিয়মিত হ‌য়ে প‌ড়েন মিলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ