Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধে মারপিটে স্বামী নিহত, স্ত্রী আহত

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ১:০৭ এএম

ময়মনসিংহের ফুলপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটে স্বামী নিহত ও স্ত্রী গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে উপজেলার রহিমগঞ্জ ইউনিয়নের কিসমত বেরুয়া গ্রামে এই মারপিটের ঘটনা ঘটেছে। মারপিটে স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়। পরে চিকিৎসারত অবস্থায় রাত সোয়া ১০ টার দিকে স্বামী নুর ইসলাম ওরফে ইছা আলী (৬৮) মারা যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ফুলপুর উপজেলার কিসমত বেরুয়া গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে নুর ইসলাম ওরফে ইছা আলী (৬৮) এর সাথে আপন ভাই পচন আলী ওরফে পচা মিয়া (৬৫) গংদের সাথে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শুক্রবার (৪ মার্চ) সকালে পচন আলী ওরফে পচা মিয়ার নেতৃত্বে কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে ভাই নুর ইসলামের বাড়িতে অনধিকার প্রবেশ করিয়া হামলা চালিয়ে নুর ইসলাম ও ও তার স্ত্রী হনুফা খাতুন(৬৭)কে মারপিট করে। এতে তারা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে ফুলপুর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় শুক্রবার রাত অনুমান সোয়া ১০ টার দিকে নুর ইসলাম মৃত্যু বরণ করেন। নিহত নুর ইসলামের স্ত্রী হনুফা খাতুন বর্তমানে চিকিৎসাধীন আছেন।
মারামারির ঘটনায় নিহত নুর ইসলামের নাতি সেলিম মিয়া বাদি হয়ে পচন আলী ওরফে পচা মিয়াসহ ৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করে ফুলপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ০৬, তারিখ ০৪/০৩/২০২২।মামলাটি এসআই আব্দুল খালেক তদন্ত করিতেছেন

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জখমি নুর ইসলামের মৃত্যুর বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। আসামী গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে। বর্তমানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ