Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষঃ নিহত ৮

রংপুর থেকে স্টাফ রিপোর্টারঃ | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৩ এএম | আপডেট : ৯:২৭ এএম, ৫ সেপ্টেম্বর, ২০২২

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৮ জন নিহত হয়েছে। আহত হয়েছেন প্রায় অর্ধশতাধিক।
রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলার খারুভাজ সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে ৫ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৩ জন মারা গেছেন।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ডাঃ মোঃ ফরহাদুজ্জামান জানিয়েছেন, রাত ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় দুজন ও ভোরে ১ জনের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে আরও ৩/৪ জনের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়রা জানিয়েছেন, রোববার রাত ১২টার দিকে ওই এলাকায় প্রচণ্ড বৃষ্টি হতে থাকে। এ সময় রাত সাড়ে ১২টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের শলেয়াশাহ খারুভাজ সেতুর কাছে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী জোয়ানা পরিবহনের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইসলাম পরিবহন নামের একটি যাত্রীবাহি নৈশকোচের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। আহত হয় ৬০/৬৫ জনেরও বেশি। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।
তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহতদের মধ্যে অন্তত ৫০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে রাত ৩ টার দিকে একজন এবং ভোরে আরও একজন মারা যায়। চিকিৎসারতদের মধ্যে আরও ৩/৪ জনের অবস্থা আশঙ্কাজনক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ