Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জে ৫ বছরের শিশু ধর্ষণ চেষ্টা, বৃদ্ধ জেল হাজতে

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৫:০৭ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে খাবারের লোভ দেখিয়ে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুস সাত্তার মিয়া (৬২) নামে এক বৃদ্ধ এখন জেল হাজতে। মঙ্গলবার রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পূর্ব বাছহাটী গ্রামের নিজ বাড়ি থেকে আঃ ছাত্তারকে গ্রেফতার করে থানা পুলিশ। আব্দুস সাত্তার ওই গ্রামের মৃত নজির উদ্দিনের ছেলে। শিশুটি একই গ্রামের এক প্রতিবেশির কন্যা।

শিশুটির পরিবারের অভিযোগ গত মঙ্গলবার বিকেলে ওই শিশু তার বাড়ির পাশে প্রতিবেশী শিশুদের সাথে খেলাধুলা করছিল। এ সময় আব্দুস সাত্তার কৌশলে শিশুটিকে খাবারের লোভ দেখিয়ে বাড়ির পাশে একটি ঝোপের ভিতর নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। শিশুটি এসময় ভয় পেয়ে জোরে জোরে কান্না শুরু করে। কান্নার আওয়াজ শুনতে পেয়ে পরিবারের লোকজন ছুটে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। এসময় বৃদ্ধ আব্দুস সাত্তার পালিয়ে যেতে সক্ষম হয়। পরে বাড়িতে গিয়ে পরিবারের লোকজনকে সবকিছু জানায় শিশুটি। সবকিছু শুনে শিশুটির মা থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আব্দুস সাত্তার মিয়াকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করলে বিজ্ঞ আদালত জেল হাজতে প্রেরণ করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করে বলেন, ৫ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুর সাত্তার নামে একজনের বিরুদ্ধে মামলা হয়েছে। ওই ছাত্তারকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বিজ্ঞ আদালত বৃদ্ধ আঃ সাত্তারকে জেল হাজতে প্রেরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ