Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে ব্লাকমেইল করে ধর্ষণ, টিকটকার গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৪:৪৮ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে পৌর সভার ভাড়া বাসা থেকে স্কুল ছাত্রী(১২) ধর্ষণের অভিযোগে শোভন নামে এক টিকটকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো: সাদিক সোভন (২২) মো‌রেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। এলাকায় সে টিকটকার বয় নামেও পরিচিত। মঙ্গলবার(৩০ আগস্ট) রা‌তে ওই ছাত্রীর মা বাদী হ‌য়ে মো‌রেলগঞ্জ থানায় ধর্ষন মামলা দা‌য়ের ক‌রেন।

মামলা সূত্রে জানা গেছে, স্কু‌লে যাওয়া আসার প‌থে সোভ‌নের সা‌থে ওই ছাত্রীর প‌রিচায় হয়। এরই সুত্র ধ‌রে ফেসবুক ও ইমো অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে ও‌ঠে। প‌রে মো‌রেলগঞ্জ বাজা‌রে গে‌লে ওই ছাত্রী‌কে সোভন তার বাসায় নি‌য়ে ধর্ষন ক‌রে। এসময়ে ‌সে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে। প‌রে বি‌ভিন্ন সময় ব্লাকমেইল করে ধর্ষন ও হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। সর্বশেষ ওই ছাত্রীর ভাড়া বাসায় এ‌সে আ‌রো চারজ‌নের সহায়তায় তা‌কে ধর্ষন ক‌রে। প‌রে ভুক্তভোগী স্কুল ছাত্রীর মা বাদী হয়ে ধর্ষন ও প্রতারনার অভিযোগ এনে শোভনসহ ৪জনের নাম উল্লেখ ও অজ্ঞাত নামা ৪/৫জনকে আসামী করে মামলা দায়ের করেন।

বা‌গেরহাট জেলা পু‌লি‌শের মি‌ডিয়া সে‌লের প্রধান প‌রিদর্শক আশরাফুল ইসলাম জানান, ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে সাদিক শোভন নামের প্রধান আসামীকে গ্রেফতার করে জেলা হাজতে পাঠানো হয়েছে এবং ধর্ষনের শিক‌ার স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট পাঠানো হয়। বাকী আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অভ্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ