Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে হত্যা মামলার আসামি গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৩:১৪ পিএম

মাদারীপুরের রাজৈর উপজেলার চাঞ্চল্যকর এবাদত মুন্সী হত্যা মামলার অন্যতম প্রধান এজাহার নামীয় আসামি বাবু খালাসী (২০) গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত বাবু রাজৈর উপজেলার কাচাবালী গ্রামের মজিবর খালাসীর ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প ও র‌্যাব দিনাজপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার কে এম শাইখ আক্তার ও স্কোয়াড কমান্ডার এএসপি তুহিন রেজা এবং এএসপি মোস্তাফিজুর রহমান, ও সহকারী পরিচালক মোঃ হালিউজ্জামান, এর যৌথ অভিযান পরিচালনা করে দিনাজপুর জেলার বিরল থানা এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম প্রধান এজাহার নামীয় আসামি বাবু খালাসীকে গ্রেফতার করে। র‌্যাব জানায়, গত ১৫ আগস্ট মাদারীপুরের রাজৈর উপজেলার কবিরাজপুর গ্রামের শিকদার সুপার শপের পূর্ব পাশের্^ গল্প করা কালীন সময়ে এলাকায় প্রভাব বিস্তার ও ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ও পূর্ব পরিকল্পিতভাবে এবাদত মুন্সিকে ও শাহাদত মুন্সিকে নির্মম ভাবে কুপিয়ে আহত করা হয়। পরবর্তীতে গত ২৫ আগস্ট চিকিৎসাধীন অবস্থায় এবাদত মুন্সী মৃত্যুবরণ করেন। এ ঘটনায় ২৬ আগস্ট রাজৈর থানায় একটি মামলা দায়ের করে নিহতের পরিবারের সদস্যরা। ঘটনাটি র‌্যাবের নজরে আসলে র‌্যাব-৮, সিপিসি ৩ মাদারীপুর ক্যাম্প ছায়াতদন্ত শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ