Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মেহেদিগঞ্জে ছাত্রলীগের ওপর হামলায় ৮জন গ্রেফতার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০২২, ৭:২৯ পিএম

মেহেদিগঞ্জে আবির এন্টরপ্রাইজের সামনে রাজনৈতিক বিরোধকে কেন্দ্র করে স্থানীয় এমপি পঙ্কজ দেবনাথের অনুসারি পৌর কাউন্সিলর সোহেল মোল্লার নেতৃত্বে কয়েকজন ছাত্রলীগ কর্মী মোঃ রিমনের ওপর হামলা সহ হাসপাতালের চিকিৎসা সরঞ্জাম ভাংচুরের ঘটনায় মোট ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। হামলাকারীরা আহত রিমনকে মেহেন্দিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করতে যাওয়া অন্যান্য ছাত্র যুবলীগ নেতাদের ওপরও চালায় বলে অভিযোগ রয়েছে। এ ঘটনায় ছাত্রলীগ কর্মী মো: ইমরান খান বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় প্রধান আসামী সোহেল মোল্লা সহ ১৫জন এবং অজ্ঞাত হিসাবে আরো ১০জনকে অভিযুক্ত করা হয়েছে। প্রথমে ডিবি পুলিশ পৌর কাউন্সিলর ও উপজেলা স্বেজচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক শাহজাহান মোল্লা ওরফে সোহেল মোল্লা, কামরুল ইসলাম এবং র‌্যাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম ওরফে গণি জমদ্দার মো: রিপন রাঢ়ী, মোঃ কামাল মাঝি, মোঃ সোহাগ, মো: আল আমিন, মোঃ মাকসুদুর রহমান মিরাজকে গ্রেফতার করেছে। র‌্যাবের গ্রেফতারকৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
মেহেদিগঞ্জ থানার ওসি মো: শফিকুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ