Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লার চান্দিনা বাজারে স্বপ্ন’র নতুন আউটলেট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৫:৩১ পিএম

কুমিল্লার চান্দিনা বাজারে নতুন আউটলেট চালু করল দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’। আজ সোমবার চান্দিনা বাজারের খান বাড়ি রোডের মঈনউদ্দিন প্লাজায় নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কুমিল্লার চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা ও চান্দিনা উপজেলা চেয়ারম্যান বাবু তপন বক্সী, চান্দিনা থানা ইনচার্জ মো. শাহাবুদ্দিন খান, স্বপ্ন’র অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্ন’র রিজিওন্যাল হেড মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহবুব, প্রতিষ্ঠানটির রিজিওনাল সেলস ম্যানেজার রিয়াজ উদ্দিন এবং আউটলেট ম্যানেজার ইয়ার হোসেনসহ অনেকে।

স্বপ্নর নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, “স্বপ্ন এখন দেশের ৪২টি জেলায়। কুমিল্লার চান্দিনা বাজারে অনেক দিন ধরেই আমরা একটি অত্যাধুনিক আউটলেট করার পরিকল্পনা করছিলাম। এখানে আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা স্বপ্নর এই আউটলেটে নিয়মিত বাজার করবেন।”

স্বপ্নর অপারেশনস ডিরেক্টর আবু নাছের জানান, “নতুন এই আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার এবং হোম ডেলিভারি সেবা।”

চান্দিনা বাজারের খান বাড়ি রোডের মঈনউদ্দিন প্লাজায় স্বপ্ন’র আউটলেট থেকে হোম ডেলিভারির জন্য যোগাযোগ করতে হবে ০১৯৯২-০৪৫৮৮১ নম্বরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ