Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গায় পানিতে ডুবে এক কিশোরীর মৃত্যু

খাগড়াছড়ি থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৬:৪৯ পিএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পানিতে ডুবে নুসরাত জাহান নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১ টার দিকে মাটিরাঙ্গা উপজেলার গোমতী নদীতে গোসল করতে নেমে এ ঘটনা ঘটে। মৃত নুসরাত জাহান ঢাকার মিরপুর-১৪ এর মো. কাউসার আলমের মেয়ে। ঢাকা থেকে মাটিরাঙ্গার বেলছড়িতে মামার বাড়ি বেড়াতে এসেছিলো নুসরাত।
প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, সকালে নুসরাত সহ ৫ জন সহপাঠী মিলে নদীতে গোসল করতে নামে। এরমধ্যে নুসরাতসহ ২ জন পানিতে ডুবে যায়। বাকী সহপাঠীদের চিৎকার শুনে আশপাশের লোকজন পানিতে নেমে প্রথমে একজনকে জীবিত উদ্ধার করেন। এরিমধ্যে মাটিরাঙ্গা ফায়ার সার্ভিস কর্মীদের জানানো হলে তারাও ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে উদ্ধার কাজে যোগ দেয়। এক ঘন্টা চেষ্টার পর নুসরাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মাটিরাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার সফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৭ জনের একটি দল ঘটনাস্থলে পৌঁছে। পরে, স্থানীয় লোকজনের সহযোগীতায় নিখোঁজ নুসরাত জাহানকে ১ ঘন্টা পর উদ্ধার করা হয়।
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ