Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিজয়নগরে পুলিশের অভিযানে মাদকসহ আটক -৫

বিজয়নগর (ব্রাহ্মণ বাড়িয়া) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৫:৫৬ পিএম

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে মাদকসহ ৫ জনকে আটক করা হয়েছে।

রোববার (২৮ আগস্ট) ভোর রাতে উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার চান্দুরা ইউনিয়নের কালিসীমা গ্রামের আবু হানিফের ছেলে আকাশ প্রকাশ আক্কল আলী(২৭), আবু হানিফের মেয়ে ১টি জিআর ও ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী আউলিয়া বেগম(৪০)কে ৯৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে পুলিশ। এদিকে থানা পুলিশের পৃথক অভিযান চালিয়ে ইছাপুরা ইউপিস্থ দেওয়ান বাজার টু মির্জাপুরগামী মামা ভাগিনা কম্পিউটার দোকানের সামনে পাকা রাস্তার উপর ভোরে অভিযান চালিয়ে
মো: তুহিন (২৫) পিতা-বাদল সর্দার, মাতা-বিউটি বেগম, মজিদুল ইসলাম (২৪), পিতা-মোকছেদ হোসেন, মাতা-মৃত মজিরন বেগম, উভয় সাং-গোয়ালীমান্ডা, থানা-লৌহজং, জেলা-মুন্সিগঞ্জদেরকে ২০ কেজি গাঁজা সহ গ্রেফতার করেন। এদিকে
আউলিয়া বাজার তদন্ত কেন্দ্র পুলিশের অভিযানে মোঃ সিদ্দিক মিয়া(৩৯), পিতা-সামসু উদ্দিন, সাং-কামালমুড়া, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মনাবড়িয়াকে ১১ বোতল স্কফ সিরাপসহ গ্রেফতার করেন পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ রাজু আহমেদ জানান,
বিজয়নগর থানা এলাকায় পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ