Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

পরস্পরের প্রতি সহানুভূতি রাখার আহ্বান আবিরের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ মে, ২০২১, ১:২৮ পিএম

করোনার দ্বিতীয় ঢেউে বিপর্যস্ত ভারত। কোথাও হাসপাতালে বেড নেই। কোথাও নেই অক্সিজেন। এমন পরিস্থিতিতে বহু মানুষ নিজের সাধ্যমতো এগিয়ে এসেছেন। এই উদ্যোগে পিছিয়ে নেই টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়ও । টুইটারের মাধ্যমে গত কয়েকদিন ধরেই প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ বিভিন্ন নম্বর শেয়ার করেছেন। এ ভাবেই এই সময় সাধারণ মানুষের পাশে থাকতে চাইছেন অভিনেতা। একই সঙ্গে সকলকেই এই উদ্যোগে সামিল হওয়ারও আহ্বান জানিয়েছেন তিনি।

আবির তার সোশ্যাল পোস্টে লিখেছেন, ‘আপনারা অনেকেই হয়তো লক্ষ্য করেছেন, করোনা সংক্রান্ত বিভিন্ন তথ্য আমি টুইটে শেয়ার করেছি। আমি এটাই ইনস্টাগ্রাম এবং ফেসবুক স্টোরিতেও শেয়ার করতে চাই। আর সব কিছু এখন পিছনের সারিতে। আমি নিশ্চিত, আমার যে ফলোয়ার কমিউনিটি রয়েছে, সেখানকার সকলে ভার্চুয়ালি এগিয়ে আসবেন। কারণ এখানে সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব। একে অপরের প্রতি সহানুভূতি রাখুন।’

ইতিমধ্য টলিউডের বহু তারকা ভার্চুয়ালি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সৃজিত মুখোপাধ্যায়, অনিন্দিতা রায়চৌধুরি, মৈনাক বন্দ্যোপাধ্যায়, জিতু কামাল, মানসী সিনহা, মধুরিমা বসাক, সায়ক চক্রবর্তী, দিয়া চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়ের মতো বহু ব্যক্তিত্ব গুরুত্বপূর্ণ নম্বর শেয়ার করছেন। সব স্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে সাধারণের পাশে থাকার চেষ্টা করছেন সকলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড অভিনেতা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ