Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

মা হতে যাচ্ছেন পূজা ব্যানার্জি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৫:৫৪ পিএম

প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন টলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি। এমনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী নিজেই।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইন্সটাগ্রামে স্বামী কুনাল ভার্মাকে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন পূজা। প্রথম সন্তানের মা হওয়ার খবর জানিয়ে তিনি বলেন, 'আমাদের সংসারের নতুন সদস্যের আগমন হতে যাচ্ছে। এতে আমি খুবই আনন্দিত। নতুন জীবনের এই মুহুর্তগুলো আমি দারুণ উপভোগ করছি। এমনকি লকডাউন শুরু হলে বাড়ির বাহিরে বের হয়নি।

করোনা আবহে স্বাস্থ্যবিধি মেনে টলিগঞ্জে শুটিং শুরু হয়েছে। এ প্রসঙ্গে পূজা বলেন, আমি গর্ভাবস্থাতেও শুটিং করতে চেয়েছিলাম। কিন্তু বর্তমান সঙ্কটে সেটা কোনোভাবেই সম্ভব নয়। তবে সবকিছু ঠিক হয়ে গেলে আগামী বছরে কাজে ফিরতে চাই।

উল্লেখ্য, দীর্ঘদিনের প্রেমিক কুনাল বর্মার সঙ্গে চলতি বছরের এপ্রিলে গাঁটছাড়া বাঁধেন পূজা ব্যানার্জি। তবে করোনার জেরে স্বল্প পরিসরেই বিয়ের আয়োজন সেরেছেন তারা। কিন্তু সন্তান জন্মের পর ঘটা করে আয়োজন করে নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে চান এই চিত্রতারকা।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ