Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারতের আল্লামা আরশাদ মাদানির সুস্থ্যতায় দেশব্যাপী দোয়া অনুষ্ঠিত

জাতীয় ইমাম পরিষদ বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৮:০০ পিএম

ভারতের দারুল উলুম দেওবন্দের সদরুল মুদাররিসীন ও জমিয়তে ওলামায়ে হিন্দের সভাপতি আমিরুল হিন্দ আল্লামা সাইয়্যেদ আরশাদ মাদানি গুরুতর অসুস্থ হয়ে দিল্লীর একটি হাসপাতালে চিকিৎসাধীন। জাতীয় ইমাম পরিষদ বাংলাদেশের সভাপতি মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া ও সেক্রেটারী জেনারেল মুফতি আ ফ ম আকরাম হুসাইনের আহবানে আজ বাদ জুমা সারাদেশের বিভিন্ন মসজিদে আল্লামা সাইয়্যেদ আরশাদ মাদানীর সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।
জমিয়তে ওলামায়ে হিন্দ সূত্রে জানা গেছে, সাইয়্যেদ আরশাদ মাদানি গত কয়েকদিন ধরে জ্বর, ডায়রিয়ায় ভুগছিলেন। বাসাতেই চিকিৎসা নিচ্ছিলেন তিনি। পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আল্লামা সাইয়্যেদ আরশাদ মাদানী ব্রিটিশবিরোধী সংগ্রামের প্রাণপুরুষ সাইয়্যেদ হুসাইন আহমদ মাদানীর ছেলে ও মাওলানা সাইয়্যেদ মাহমুদ মাদানীর চাচা। বাংলাদেশে তার অসংখ্য ছাত্র ও ভক্ত রয়েছে। তার আশু রোগমুক্তি কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন ছাত্র রাজধানী গুলিস্তান পীর ইয়ামেনী জামে মসজিদের খতিব ও মারকাজুশ শাইখ আরশাদ আল-মাদানী মাদরাসা ঢাকার মুহতামিম মুফতি ইমরানুল বারী সিরাজী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ