Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় ৭ ব্যবসা প্রতিষ্ঠানে ৩৪ হাজার টাকা জরিমানা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৫:৫১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মঙ্গলবার দুপুরে পৃথক দুটি অভিযানে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৩৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাখাওয়াত জামিল সৈকত ও পিরোজপুর জেলা ড্রাগ সুপার ডালিম চন্দ্র দাশের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় পৌর শহরের কে এম লতীফ মেডিসিন মার্কেটের হাওলাদার ফার্মেসী মালিককে মেয়াদ উত্তীর্ন ঔষধ মজুদ রাখা, লাইসেন্স প্রদর্শণে ব্যর্থতা ও লাইসেন্স নবায়ন না থাকায় জরিমানা করা হয়।
সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত জানান, জেলা ড্রাগ সুপারের কাছে ওই ফার্মেসীর বিরুদ্ধে তিনটি অপরাধের লিখিত অভিযোগ থাকায় দোষ স্বীকার করায় তাকে এ জরিমানা করা হয়েছে।
অপরদিকে অপরিচ্ছন পরিবেশে খাবার তৈরী,পণ্যের প্যাকেটে উৎপাদন ও মেয়াদোত্তীর্ণ তারিখ না থাকা এবং পণ্যের ওজন ও মূল্য না থাকায় ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুর এর সহকারী পরিচালক দেবাশিষ রায় নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে মঙ্গলবার দুপুরে পৌর শহরে অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণের আইন লংঙ্গনের দায়ে ১৯হাজার টাকা জরিমানা করেন।
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুর সহকারী পরিচালক দেবাশিষ রায় এ তথ্যের নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ