Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে পুত্রকে স্কুলে নেওয়ার পথে ট্রাক চাপায় পিতা পুত্র নিহত

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ১:১৮ পিএম

শেরপুরের নকলায় পুত্রকে স্কুলে নেওয়ার পথে ট্রাকের চাপায় পিতা পুত্র নিহতের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার পৌনে ৮টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কের নকলা হাসপাতাল রোডে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত হানিফ উদ্দিন (পিতা) নকলা পৌরসভাধীন কলাপাড়া এলাকার মৃত আজিমদ্দিনের পুত্র ও পুত্র পিয়াস রইস উদ্দিন একাডেমির ৫ম শ্রেনির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান, নকলা শহরের উকিলপট্রির রইস উদ্দিন একাডেমির ৫ম শ্রেনিতে পড়াশুনা করেন পিয়াস। প্রতিদিনের মত বাড়ি থেকে বাই সাইকেলের পিছনে বসিয়ে হানিফ তার পুত্র পিয়াসকে স্কুলে পৌছে দিতে আসে। আজ সকাল পৌনে ৮টার দিকে শহরের হাসপাতাল রোড দিয়ে আসার সময় পিছন থেকে আসা মালবাহী ট্রাক (ঢাকা মেট্রে ট-২৪-৭১৩০) চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান হানিফ উদ্দিন। এসময় বাই সাইকেলটি দুমড়েমুচড়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় পিয়াসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারাযান পিয়াস।

নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান বলেন, আজ সকাল পৌনে ৮টার দিতে নকলা হাসপাতাল রোডে একটি দূর্ঘটনা ঘটে। এতে হানিফ নামের একজন ঘটনাস্থলেই মারাযান ও তার পুত্র পিয়াসকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে সেও মারাযান। ঘাতক ট্রাকটি থানায় আটক আছে। চালক পলাতক। পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ