Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে ফের পর্যটক নিখোজ

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২২, ৪:৪১ পিএম

পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে গোসলে নেমে সবুজ (২৭) নামের এক পর্যটক নিখোঁজ হয়েছে। সোমবার দুপুর দুইটার দিকে সৈকতের জিরো পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ সবুজের বাড়ি শরিয়তপুর জেলার শাহজাহানপুর এলাকায়। সে আইটেল মোবাইল কম্পানিতে কর্মরত ছিলো। বর্তমানে তাকে উদ্ধারে অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিস ও ট্যুরিষ্ট পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আইটেল কম্পানিতে কর্মরত ৫৫ জনের একটি গ্রুপ বগুরা থেকে আজ সকালে কুয়াকাটায় ঘুরতে আসেন। পরে তারা হোটেল সী-ভিউতে ওঠেন। দুপুর দুইটার দিকে তাদের মধ্যে তিন সহকর্মী সবুজ, আসিফ ও অলীদ সৈকতে গোসলে নামেন। এসময় ঢেউয়ের তোড়ে তারা তিন জনই সাগরের মধ্যে চলে যায়। পরে স্থানীয় ওয়াটার বাইক চালকরা দুই জনকে উদ্ধার করতে সক্ষম হলেও সাঁতার না জানায় নিখোজ হয় সুবজ।
কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ইলিয়াস জানান, বর্তমানে আমাদের একটি টিম উদ্ধা অভিযান চালাচ্ছে। ইতিমধ্যে আমাদের ডুবুরী দল খবর দেয়া হয়েছে। তারা পটুয়াখালী থেকে রওয়ানা দিয়েছে।
কুয়াকাট ট্যুরিষ্ট পুলিশের সহকারী পুলিশ সুপার আবদুল খালেক জানান, নিখোজ পর্যটক উদ্ধারে ফায়ার সার্ভিসের পাশাপাশি ট্যুরিষ্ট পুলিশ অভিযান চালাচ্ছে।
এর আগে রবিবার দুপুর একটার দিকে একই স্থানে পারভেজ নামের আরও এক পর্যটক নিখোজ হয়ে ঐ দিন বিকেলে তার লাশ উদ্ধার হয়।।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ