Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাবার ড্যমে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্র নিখোজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০১৯, ৯:০২ পিএম

দিনাজপুর অফিস॥ দিনাজপুরের মোহনপুরে আত্রাই নদীর রাবার ড্যামে গোসল করতে নেমে পানির ¯্রােতে ভেসে গেছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান তৃতীয় বর্ষের ছাত্র তাসফিক আহম্মেদ (২১)। খবর পেয়ে পুলিশ সুপারসহ উর্ধতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে পৌছান। দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরী দল ঘটনাস্থলে পৌছিয়ে প্রাথমিক উদ্ধার কাজ শুরু করেও ব্যার্থ হয়। পরে রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করলেও রাত ৯টা পর্যন্ত সফল হয়নি।
সহপাঠিদের কাছ থেকে পাওয়া খবরে জানা গেছে, মঙ্গলবার বিকেল ৪টার দিকে ৯ শিক্ষার্থী রাবার ড্যামে গোসল করতে নামে। পানির ¯্রােতে হাত ধরে থাকা অন্যান্য সহপাঠিদের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে পরে নিখোজ তাসফিক। কিছুক্ষনের মধ্যেই সে গভীর পানিতে তলীয়ে যায়। তার বাড়ী চট্রগ্রাম জেলায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার বাবার নাম এনায়েত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ