Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজন নিহত

মো.মনির হোসাইন, মুরাদনগর (কুমিল্লা) থেকে | প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার মুরাদনগরে একজনকে বাচাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে একই পরিবারের তিনজন নিহত হয়েছে। একসঙ্গে পরিবারের তিনজন নিহতের ঘটনায় পরিবারে চলছে শোকের মাতম। এ নিয়ে উপজেলার এলখাল গ্রামে এক ধরনের আতঙ্ক বিরাজ করছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন এলখাল গ্রামে বিদ্যুতের তার ছিঁড়ে এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, হোসনেয়ারা বেগম, তারা মিয়া, রিফাত হোসেন।

পুলিশ এবং স্থানীয়রা জানায়, গতকাল দুপুর দেড়টার দিকে এলখাল গ্রামের তারা মিয়ার ভাগিনা রিফাত হোসেন বাড়ির পাশের একটি জমিতে কলমি শাক তুলতে যায়। সেখানে দৌলতপুর থেকে এলখাল পর্যন্ত বিদ্যুৎ লাইনের একটি তার ছিঁড়ে রিফাতের গায়ের ওপর পড়ে যায়। এতে সে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে চিৎকার দিলে নানী হোসনেয়ারা তাকে উদ্ধার করতে গিয়ে বিদ্যুৎতের তারে আটকে যায়। এ সময় মা এবং ভাগিনাকে উদ্ধারের জন্য তারা মিয়া গিয়েও সেই বিদ্যুতের সাথে আটকে যায়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।

পরে স্থানীয়রা দৌলতপুর বিদ্যুৎ অফিসে খবর দিলে সেখান থেকে বিদ্যুৎ বন্ধ করা হয়। পরে এলাকার লোকজন তাদেরকে উদ্ধার করে। এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ