Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ জানালেন পররাষ্ট্রমন্ত্রী

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২২, ৪:৪৬ পিএম

জন্মাষ্টমীর অনুষ্ঠানে পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন এর দেয়া গতকালকের বক্তব্যকে মিডিয়া ভিন্নভাবে উপস্থাপন করেছে উল্লেখ করে বলেন. দেশে সবার বাক স্বাধীনতা রয়েছে। তাই সবাই সব কথা বলতে পারেন। তবে বক্তব্য অন্যভাবে উপস্থাপন হলে দুঃখ লাগে। তিনি মিডিয়াকে একটু সহনশীল হওয়ার অনুরোধ জানান।

শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন।

এর আগে দুপুর ১টায় বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানান তিনি। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন মন্ত্রী।
এসম গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মন্ত্রী আরো বলেন, আমি বলেছি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন বলে দেশে সহনশীলতা আছে, সা¤প্রদায়িক কোন সহিংসতা নাই, সবার সাথে সম্প্রতি আছে, দেশে উন্নয়ন আছে।



 

Show all comments
  • আনোয়ার হোসাইন ১৯ আগস্ট, ২০২২, ১১:১৭ পিএম says : 0
    একটু বেশি খেয়ে ফেলেছে তাই মুখে সত্য কথা বের হয়ে গেছে । ভারত গিয়ে কি বলেছে কেন গিয়েছে ।এই আর কি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পররাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ