Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিস্কুট কিনতে গিয়ে ধর্ষণ চেষ্টার শিকার শিশু, দোকানী গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৬:০৯ পিএম

বাগেরহাটে ৮ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জব্বার মোল্লা (৫০) নামে এক চা দোকানীকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে ওই শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে শহরের রেলরোড এলাকা থেকে ওই দোকানীকে গ্রেফতার করে পুলিশ। জব্বার মোল্লা দীর্ঘদিন ধরে বাগেরহাট শহরের রেলরোড এলাকায় ভাড়া বাড়ীতে বসবাসের পাশাপাশি চা বিক্রি ও ইলেট্রিকি মিস্ত্রি হিসেবে কাজ করছেন।
শিশুটির পরিবারের অভিযোগ, সকাল ১০টার দিকে রেলরোডস্থ জব্বার মোল্লার দোকানে বিস্কুট কিনতে গেলে আশেপাশে কেউ না থাকায় শিশুটিকে দোকানের পিছনে শোবার ঘরে নিয়ে জব্বার মোল্লা ধর্ষণের চেষ্টা চালায়। পরবর্তিতে ওই শিশুটি বাড়ী ফিরে তার মাকে ঘটনা জানায়।
বাগেরহাট মডেল থানার (ওসি) তদন্ত মোহাম্মদ মোহাসিন হোসেন বলেন, ২য় শ্রেণির এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে জব্বার মোল্লা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ