Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় ভ্যান চালককে গলা কেটে হত্যা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২২, ৩:১৪ পিএম

বগুড়ায় সাজু মিয়া (৫০) নামে এক ভ্যান চালককে গলাকেটে হত্যা করে জঙ্গলে লাশ ফেলে গেছে দুবৃত্তরা ।
বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহরতলীর ঝোপগাড়ি এলাকায় একটি জঙ্গল থেকে এ লাশ উদ্ধার করা হয়।
নিহত সাজু মিয়া শহরের আটাপাড়া এলাকার আবু তালেবের ছেলে ও সদর উপজেলার বড় কুমিড়া গ্রামে শ্বশুরবাড়ির পাশে বসবাস করতো। এছাড়া নিহত সাজু মিয়ার নামে মাদক সেবনের অভিযোগ রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর(তদন্ত) জাহিদুল হক।
জানা গেছে, সাজু মিয়া ব্যাটারী চালিত অটো ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো । বুধবার সন্ধ্যায় সাজু ভ্যান গ্যারেজে রেখে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে সাজু মিয়ার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে বাড়ি না ফেরায় বৃহস্পতিবার সকাল থেকে পরিবারের লোকজন সাজু মিয়ার সন্ধান করতে থাকে। একপর্যায়ে বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে ঝোপগাড়ি বিএড কলেজের পাশে জঙ্গলে সাজু মিয়ার গলাকাটা মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ সাজু মিয়ার লাশ উদ্ধার করে।
ইন্সপেক্টর জাহিদুল হক জানান, লাশের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক সেবন নিয়ে বিরোধের জেরে তাকে হত্যা করা হতে পারে। তবে অধিকতর তদন্তে হত্যার মূল কারণ উদঘাটন করা হবে বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ