Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে ঘুমন্ত মেয়েকে গলা কেটে হত্যা করলেন মা !

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ৩:৫৮ পিএম

সুনামগঞ্জের পৌরশহওে এক শারীরিক প্রতিবন্ধী ঘুমন্ত মেয়েকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। সেই হত্যা অভিযোগ উঠেছে ‘মানসিক প্রতিবন্ধী’ মায়ের বিরুদ্ধে। মা-কে আটকও করেছে পুলিশ। আজ বুধবার (১৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে শহরের হাজীপাড়া এলাকায় এই খুনের ঘটনা ঘটে। এই ঘটনায় মা আছিয়া বেগমকে (৫৫) আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে থানায়। নিহত ফারজানা আক্তার তাহেরা (২২) হাজীপাড়া এলাকার মৃত আমিজুল করিমের কন্যা।

স্থানীয় সূত্র ্ও পুলিশ জানায়, হাজীপাড়া এলাকার একটি বাসায় নিজের মা-ই ঘুমন্ত ফারজানাকে হত্যা করেছেন, এমন তথ্য পুলিশকে জানায় নিহতের ভাই নূরে আলম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে মা-কে আটক করে। এসময় লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয় এবং হত্যায় ব্যবহৃত বটি (দা) জব্ধ করে পুলিশ। পুলিশ সুপার মোহাম্মদ এহশান শাহ পরিদর্শন করেছেন ঘটনাস্থল।
সুনামগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী আশরাফ খান বলেন, আলামত সুরক্ষায় সিল করে রাখা হয়েছে বাড়িটি। ঘটনাটি ক্লু উদ্ঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা

২২ জানুয়ারি, ২০১৯
৬ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ