Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অ্যাম্বুলেন্সে রোগীর পরিবর্তে মিলল দেড় হাজার পিস ইয়াবা !

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২২, ৬:০০ পিএম

খুলনায় অ্যাম্বুলেন্স আটক করে তল্লাশি চালিয়ে রোগি মেলেনি, মিলেছে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীর। আজ বুধবার সকালে রূপসা থানা পুলিশের বিশেষ অভিযানে মালিবাগ নামক স্থানে সন্দেহজনক একটি অ্যাম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ১৫০০ পিস ইয়াবা উদ্ধার হয়।
রূপসা থানার অফিসার ইনচার্জ সরদার মোশাররফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মালিবাগ এলাকায় একটি প্রাইভেট অ্যাম্বুলেন্স (ঢাকা -মেট্রো -ছ -৭১ -২৩৫৯ ) পুলিশ আটক করে। অ্যাম্বুলেন্সে কোনো রোগি ছিল না। এ সময় ভিতরে থাকা ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তারা হচ্ছে, খুলনার ছোট বয়রা এলাকার আতিয়ার রহমানের পুত্র আশরাফুল ইসলাম সুমন ( ২৬), ওহিদ গাজীর পুত্র শিমুল গাজী (২৮) এবং রাজবাড়ী পাংশা উপজেলার খন্দকার হাসানুজ্জামানের পুত্র খন্দকার শাহরিয়ার বাঁধন ( ২৬) । তাদের দেহ তল্লাশি চালিয়ে ১৫০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রূপসা থানায় মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ