Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে বাসে দলবেঁধে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৫ ঃ লুন্ঠিত মালামাল উদ্ধার বাস আটক

গাজীপুর থেকে মো. দেলোয়ার হোসেন | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৪:৫৭ পিএম

গাজীপুর জেলার শ্রীপুরে স্বামীকে বাস থেকে জোরপূর্বক নামিয়ে স্ত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের হেফাজত থেকে লুন্ঠিত টাকাসহ অন্যান্য মালামাল উদ্ধার এবং বাসটি আটক করে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তাকওয়া পরিবহনে ওই নারী দলবদ্ধ ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে শনিবার শ্রীপুর থানায় মামলা দায়ের করেন।

শ্রীপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারী তার স্বামীকে নিয়ে শুক্রবার রাত সাড়ে ১১টায় গাজীপুরের ভোগড়া-বাইপাস থেকে ময়মনসিংহের ভালুকা উপজেলার স্কয়ার মাষ্টারবাড়ী যাওয়ার উদ্দেশ্যে তাকওয়া পরিবহনে উঠে। ওই পরিবহনটি গাজীপুরের চান্দনা চৌরাস্তায় আসলে সকল যাত্রীকে নামিয়ে দেয়। পরে ওই নারী ও তার স্বামীকে নিয়ে শ্রীপুরের মাওনার উদ্দেশ্যে যাত্রা করে। রাত ২টার দিকে বাসটি মাওনা চৌরাস্তা পৌঁছার আগে ওই নারীর স্বামীকে মারধর করে টাকা পয়সা ও অন্যান্য মালামাল রেখে বাস থেকে জোর করে নামিয়ে দেয়। এদিকে ওই নারীর স্বামী ঘটনাটি শ্রীপুর থানা পুলিশকে জানালে তারা খোঁজ নিতে থাকে। পরে বাসটি মাওনা উড়াল সেতুর নিচ দিয়ে ইউটার্ন নিয়ে আবার গাজীপুরের দিকে রওনা দেয়। এসময় গাজীপুরের রাজেন্দ্রপুর আসা পর্যন্ত বাসে থাকা ৫ জন লোক তাকে জোরপূূর্বক ধর্ষণ করে। পরে তাকে রাজেন্দ্রপুরের কোনো এক জায়গায় নামিয়ে দিয়ে বাসটি গাজীপুরের দিকে চলে যায়। পরে ধর্ষিত নারী হাঁটতে হাঁটতে জয়দেবপুর থানায় গিয়ে ঘটনা জানালে শ্রীপুর, জয়দেবপুর ও গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ আসামিদের গ্রেপ্তারে তৎপরতা চালায়। পরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক সহযোগীসহ ৫ জনকে গ্রেপ্তার করে গাজীপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, ঘটনার পরপরই দিনভর অভিযান পরিচালনা করে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা হলো, মো. রাকিব মোল্লা (২৩), সুমন খান (২০), মো. সজিব (২৩), মো. সুমন হাসান (২২) ও মো. শাহিন মিয়া (১৯)। এ সময় গ্রেফতারকৃতদের হেফাজত থেকে টাকা সহ লুঞ্চিত বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

শ্রীপুর থানায় পরিদর্শক অপারেশন আনিসুল আশেকীন জানান, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে থানায় মামলা করেছেন। এ ঘটনায় সকল আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। রবিবার শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ